এবার সালমানের সঙ্গে টক্কর দিতে নামলেন অক্ষয়!

সালমান খান ও অক্ষয় কুমার। ছবি: সংগৃহীত

সালমান খান যে ছবিই করবেন সেটা বক্স-অফিস হিট হবেই। সালমান নিজের একটা ইমেজ তৈরি করেছেন। আর সেই ইমেজটাকেই তার ফ্যানেরা পছন্দ করে আসছে বছরের পর বছর ধরে। সামনেই মুক্তি পাবে সালমান খান ও সোনাক্ষি সিনহা অভিনীত ছবি ‘দাবাং থ্রি’। এর মধ্যেই সালমানের ফ্যানেরা জেনেছে সাল্লুভাই ঈদে তাদের একটা ভাল ছবি উপহার দিবেন। অধিকাংশ পরিচালক সালমানের সঙ্গে টক্কর দিয়ে ঈদের সময় ছবি রিলিজ করতে চান না। কারণ ওই সময় বক্স অফিসে সাল্লুভাই সবচেয়ে হিট থাকেন। তবে সালমানকে বা তার ছবিকে ভয় পান না বলিউডের আর এক হিরো অক্ষয় কুমার।

অক্ষয় কিন্তু বলিউডে তার মাটি শক্ত করেছেন অনেক পরিশ্রম করে। একের পর হিট ভাল ছবি করে নিজের আলাদা একটা ফ্যানবেস তৈরি করেছেন তিনি। অক্ষয়ের সিনেমাও খুব একটা ফ্লপ হয় না। আগামী ২৭ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে অক্ষয় অভিনীত ছবি ‘গুড নিউজ’। কিন্তু ২০২০ সালে অক্ষয় টক্কর দিতে চলেছেন সালমান খানকে।

ঈদের দিনই রিলিজ করছে সালমান অভিনীত ছবি ‘রাধে, দ্য মোস্ট ওয়ান্টেদ ভাই’। তবে এটা তো জানাই ছিল যে এই সালমানের ছবি আসবেই। কিন্তু ওই দিনে রিলিজ করছে অক্ষয় কুমার অভিনীত ছবি, ‘লক্ষ্মী বোম্ব’। যেখানে অক্ষয়ের লুক দেখলেই মাথা খারাপ হয়ে যাচ্ছে। মহিলা সেজেছেন তিনি। পোস্টারটিও বেশ মন কাড়া।

এবার সালমানের সঙ্গে টক্কর দিতে নামলেন অক্ষয়!

সম্প্রতি একটি ইন্টারভিউতে অক্ষয় কুমারকে এই বিষয় নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘একই দিনে দুটো কেন, আরও বেশি ছবি রিলিজ হতে পারে। সে যেই অভিনয় করুক না কেন! আমার ছবি যেমন আসছে তেমন অন্য কারও ছবিও আসতে পারে। এতে টক্করের কিছু নেই। ছবি ভাল হলে সব ছবিই বক্স-অফিস হিট করবে।

ইত্তেফাক/বিএএফ

LEAVE A REPLY