মাঠে বিয়ের প্রস্তাব

নারী বিগ ব্যাশের গ্রুপ পর্বের ম্যাচে মেলবোর্ন রেনেগাডসকে ৬ উইকেটে হারায় অ্যাডেলেইড স্টাইকার্স। ম্যাচ জয়ের পর অ্যাডেলেইডের মেয়েরা মাঠে উল্লাসে মেতেছিলেন। দলের সঙ্গে সেই উদযাপনে মজে ছিলেন স্পিনার আমান্দা ওয়েলিংটন। আর সেই সময়ই হঠাৎ তার বয়ফ্রেন্ড টায়লার মেকেনি মাঠে প্রবেশ করেন। তার কাছে এসেই নিজের হাঁটু গেড়ে আমান্দা ওয়েলিংটনকে জিজ্ঞেস করেন ‘তুমি আমাকে বিয়ে করবে?’।

টায়লারের হঠাৎ এমন কাণ্ডে অবাক হয়ে যান ওয়েলিংটন। তবে টায়লারের প্রস্তাবকে সঙ্গে সঙ্গেই হ্যাঁ বলে দেন তিনি। এরপর দুজন একে অপরকে জড়িয়ে ধরেন। গতকাল অ্যাডেলেইড স্টাইকার্স তাদের টুইটার অ্যাকাউন্টে এ ঘটনার পুরো ভিডিওটি প্রকাশ করে। প্রকাশের পর পরই তা দ্রুত ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়।

টায়লারের এমন কাণ্ডে সত্যি সত্যিই অবাক হয়েছিলেন বলে পরবর্তী সময় জানান আমান্দা ওয়েলিংটন। তিনি বলেন, ‘আমি কিছুই বুঝতে পারিনি। সে মাঠে ঘুরঘুর করছিল। ম্যাচ জেতার পর আমরা তখন গ্রুপ ছবি তোলার জন্য প্রস্তুতি নিচ্ছিলাম। তখন সে আমার কাছে আসে। আমি মনে মনে বলছিলাম- আরে আমাদের গ্রুপ ছবিটা তুলতে দাও। তখনই সে এমন কাণ্ড ঘটিয়ে বসে। আমি সত্যি অনেক খুশি। আমি এখনো যেন ঘোরের মধ্যে আছি’। অ্যাডেলেইড স্টাইকার্সে খেলার পাশাপাশি অস্ট্রেলিয়ার জাতীয় দলেও খেলেন আমান্দা। ২০১৬ সালে অভিষেক হওয়ার পর অজিদের হয়ে এখন পর্যন্ত ৮টি টি-টোয়েন্টি, ১২টি ওয়ানডে ও একটি টেস্ট ম্যাচ খেলেছেন তিনি।

এদিকে ক্রিকেট মাঠে বিয়ের প্রস্তাব দেয়ার ঘটনা এটিই প্রথম নয়। গত বছর ইংল্যান্ডের মাটিতে সিরিজ খেলতে যায় ভারত। সেখানে গ্যালারিতে বসে থাকা এক দর্শক তার বান্ধবীকে বিয়ের প্রস্তাব দেয়। সে সময়ও তার বান্ধবী বিয়ের প্রস্তাবে সাড়া দেয়।

source: ভোরের কাগজ

LEAVE A REPLY