নাগার্জুনের বাড়িতে দম্পতির লাশ!

নাগার্জুন

হায়দরাবাদের শহরতলি পিপি রেড্ডি গুড়া এলাকায় ভারতের দক্ষিণের চলচ্চিত্রের জনপ্রিয় তারকা নাগার্জুনের খামারবাড়ি থেকে এক দম্পতির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। জানা গেছে, ভেঙ্কাটা রাজু (৩২) ও দুর্গা (৩০) ওই খামারবাড়ির শ্রমিক ছিলেন। তাঁরা পূর্ব গোদাভরি জেলার বাসিন্দা। প্রাথমিক তদন্তের পর পুলিশ সংবাদমাধ্যমকে জানিয়েছে, গত রোববার রাতে এই খামারবাড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান তাঁরা।

পুলিশের কাছ থেকে পাওয়া তথ্য অনুযায়ী, রোববার রাতে সেই খামারবাড়িতে বৈদ্যুতিক ট্রান্সফরমার পরীক্ষা করতে যান ভেঙ্কাটা রাজু। কিন্তু সেই ট্রান্সফরমারের একটি তার ছিঁড়ে মাটিতে পড়ে ছিল, তা খেয়াল করেননি ওই শ্রমিক। ঘটনাস্থলেই তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। কাছাকাছি ছিলেন তাঁর স্ত্রী দুর্গা। স্বামীকে বাঁচাতে গিয়ে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। মারা যান দুজনই।

এ ঘটনার সময় সেই খামারবাড়িতে ছিলেন না নাগার্জুন। ওই সময় তিনি শ্রীরাম আদিত্য পরিচালিত তারকাবহুল একটি ছবির শুটিং নিয়ে অন্য এলাকায় ব্যস্ত ছিলেন। ঘটনা ঘটার পরপরই তা নাগার্জুনকে জানানো হয়। শুটিং স্থগিত করে তিনি দ্রুত নিজের খামারবাড়িতে যান। এই অপ্রত্যাশিত দুর্ঘটনায় নিহত দম্পতির পরিবারকে তিনি সমবেদনা জানান। টলিউড ডটনেট

LEAVE A REPLY