আবার তাঁরা একসঙ্গে?

হেইলি বল্ডউইন ও জাস্টিন বিবার

সংগীত তারকা জাস্টিন বিবার ও মার্কিন মডেল হেইলি বল্ডউইন খবরে নেই বেশ কিছু দিন। তাঁরা প্রেম করছেন? নাকি এখনো একা? তার কোনো হদিস নেই। তবে সম্প্রতি দুজনের হাতে হাত ধরে হাঁটা আর পার্কে বসে চুমু খাওয়া আবারও আলোচনায় এসেছে। গুঞ্জন ছড়িয়েছে, পুরোনো প্রেম কি আবার লাগছে জোড়া?

সেলেনা গোমেজের সঙ্গে প্রেম ভাঙার পর জাস্টিনকে নিঃসঙ্গই বলছেন অনেকে। যদিও সেলেনার সঙ্গে জড়িয়ে প্রেমের খবর যে দু-একটা আসেনি এমন নয়। তবে সাবেক প্রেমিকা হেইলি বল্ডউইনের সঙ্গে সম্পর্ক নেই এ ছিল সবার জানা। সম্প্রতি দুজনকে দেখা যাচ্ছে একসঙ্গে। গত বৃহস্পতিবার দুজন হাত ধরে হাঁটা অবস্থায় পাপারাজ্জিদের খপ্পরে পড়েন। জাস্টিনের পরনে ছিল কালো টি-শার্ট আর হেইলির পরনে কালো জ্যাকেট। এমনকি দুজনকে রেস্টুরেন্টেও একসঙ্গে খেতে দেখা গেছে। হেইলি চামচে তুলে কেক খাইয়ে দিচ্ছিলেন জাস্টিন বিবারকে। যদিও এ নিয়ে দুজনের কেউই ঠোঁট খোলেননি এখনো।

এদিকে নিউইয়র্কের একটি পার্কেও নাকি দুজনকে দেখা গেছে ঘনিষ্ঠ অবস্থায়। দুজনের চার ঠোঁট এক ছিল সে সময়। এসব খবরে অনেকেই ধরে নিয়েছেন জাস্টিন বিবার ও হেইলি বল্ডউইন আবারও জড়িয়েছেন পুরোনো প্রেমে। তবে কেউ কেউ বলছেন, না, তাঁদের মধ্যে এখন আর প্রেম নেই। কিন্তু দুজনেই একসঙ্গে সময় কাটাতে ভালোবাসেন। তাই তাঁদের একসঙ্গে দেখা যায়। সে যা-ই হোক, দুজন যে নিজেদের সঙ্গ ভালোবাসেন তা কিন্তু সত্য।

জাস্টিন বিবার ও হেইলি বল্ডউইনের প্রেমের শুরু ২০১৫ সালে। ২০১৬ সালের আগস্ট পর্যন্ত চুটিয়ে প্রেম করেন দুজন। একই বছরের শেষ দিকে এসে তাঁদের প্রেমের খবর চাপা পড়ে। সে সময় সাবেক প্রেমিকা সেলেনা গোমেজের সঙ্গে কিছুদিন প্রেম করেন জাস্টিন। সেখানে ভাঙন ধরে ২০১৮ সালের মার্চ মাসে। ফের ২০১৮ সালে এসে আবার জাস্টিন জড়িয়ে পড়লেন হেইলির সঙ্গে। টিএমজি, পিপল

LEAVE A REPLY