পিকে ছিল আমার জীবনের সবচেয়ে ‘অন্ধকার সময়’ : শাকিরা

বিশ্বখ্যাত পপ তারকা শাকিরা

বিশ্বখ্যাত পপ তারকা শাকিরা অবশেষে তাঁর প্রাক্তন সঙ্গী জেরার্ড পিকের সঙ্গে নিজের বিচ্ছেদের বিষয়ে তাঁর নীরবতা ভেঙেছেন। গণমাধ্যম ইটি-এর মাধ্যমে ‘এলি’ ম্যাগাজিনের সঙ্গে একটি চ্যাটে তাঁর বিচ্ছেদের বিষয়ে নিজের অনুভূতি প্রকাশ করেন এই বিশ্বতারকা। যদিও শাকিরা স্প্যানিশ ফুটবলার জেরার্ডের সঙ্গে দীর্ঘ ১২ বছর ধরে ছিলেন। তাদের দুই ছেলে রয়েছে, যাদের নাম মিলান এবং সাশা।

প্রাক্তন এই দম্পতি কখনো বিয়ে করেননি। কিন্তু তাদের বিচ্ছেদ সম্পর্কে তাদের যৌথ বিবৃতি অনেককে হতবাক করেছিল।

পপ তারকা শাকিরা

সাক্ষাৎকারের সময় শাকিরা বলেন, “জেরার্ড ছিল আমার জীবনের সবচেয়ে ‘অন্ধকার সময়’ এবং তাঁর সঙ্গে বছরের পর বছর অবিশ্বাস্যরকম কঠিন ছিল। আমি আমার বাচ্চাদের সামনে পরিস্থিতি লুকানোর চেষ্টা করেছি। আমি এটি করতে এবং তাদের রক্ষা করার চেষ্টা করেছি, কারণ এটি আমার জীবনের এক নম্বর মিশন হয়ে উঠেছিল। “

পিকে ও শাকিরা

তিনি আরো বলেন, ‘এত চেষ্টার পরেও বাচ্চারা তাদের বন্ধুদের কাছ থেকে স্কুলে এসব শুনতে পায় বা তারা অনলাইনে কিছু অপ্রীতিকর খবর পায় এবং এটি তাদের প্রভাবিত করে। ’

শাকিরা জেরার্ডের সঙ্গে তাঁর সম্পর্ককে এমন অবস্থায় আনার জন্য ট্যাবলয়েডগুলোকেও দোষারোপ করেছেন। যে সম্পর্কটি আগে ‘পবিত্র’ মনে হয়েছিল, পরবর্তী সময়ে কিছু কিছু অশ্লীল এবং সস্তা কেলেঙ্কারির যত সব শিরোনাম দিয়ে তৈরি সংবাদ তাদের আরো বিতর্কিত করে তোলে।  

পিকে তাদের সম্পর্কের শেষ দিকে শাকিরার সঙ্গে প্রতারণা করেছেন, এমনটাই অভিযোগ উঠেছিল। এই ফুটবল খেলোয়াড় তখন থেকে ২৩ বছর বয়সী ছাত্রী ক্লারা চিয়া মার্টির সঙ্গে যুক্ত হয়েছেন। কাতালোনিয়ায় সামারফেস্ট সার্ডানিয়া উৎসবে দুজনের চুম্বনের ছবিটি স্প্যানিশ মিডিয়া আউটলেট সোশ্যালাইট প্রকাশ করেছিল।

সূত্র : পিঙ্ক ভিলা।

LEAVE A REPLY