স্ত্রী আনুশকার অভিনয়ের প্রশংসায় বিরাট

স্ত্রী আনুশকা শর্মার সঙ্গে বিরাট কোহলি

ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি তাঁর স্ত্রীর অভিনয়ে মুগ্ধ। আনুশকা শর্মার আসন্ন সিনেমা ‘চাকদা এক্সপ্রেস’-এ স্ত্রীর অভিনয় বিরাটের হৃদয়ে মুগ্ধতা ছড়িয়েছে, যা তিনি শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে।  চার বছর আগে মুক্তি পাওয়া ‘জিরো’ সিনেমার পর এটিই আনুশকার প্রথম প্রজেক্ট। প্রসিত রায় পরিচালিত সিনেমাটি নেটফ্লিক্সে স্ট্রিমিং হবে।

এই চলচ্চিত্রে আনুশকা প্রাক্তন ভারতীয় নারী ক্রিকেটার ঝুলন গোস্বামীর ভূমিকায় অভিনয় করছেন। আনুশকা বর্তমানে যুক্তরাজ্যে এর শুটিং করছেন। শুটিং শিডিউলের আগে তিনি তাঁর ক্রিকেট দক্ষতা অর্জনের জন্য কঠোর প্রশিক্ষণ নিয়েছিলেন।

kalerkantho

ছুটিতে একসঙ্গে বিরাট ও আনুশকা

চাকদা এক্সপ্রেসের জন্য আনুশকার প্রস্তুতি সম্পর্কে কথা বলতে গিয়ে বিরাট কোহলি ‘এফটিভি অন দ্য রোড’-এর সাম্প্রতিক পর্বে শেয়ার করেছেন, ‘আমার জন্য, একটি মুভি মাত্র তিন ঘণ্টার জন্য দেখা কিছু। কিন্তু আমি আনুশকাকে সিনেমার জন্য ট্রেনিং করতে দেখেছিলাম এবং আমি সম্মানিত বোধ করেছি। আনুশকার কাজকে প্রচণ্ড চ্যালেঞ্জিং মনে হয়েছে। এই প্রথম সে এমন কাজ করছে, সেটাও বোলিং শিখে!’

kalerkantho

আনুশকা তাঁর মেয়ে ভামিকার সঙ্গে যুক্তরাজ্যে রয়েছেন। এর আগে অল্প সময়ের জন্য বিরাটের সঙ্গে যোগ দিয়েছিলেন এই অভিনেত্রী। গত সপ্তাহে সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি তাদের একটি ছবি পোস্ট করেছেন এবং বলেছেন যে তিনি তাঁর স্বামীকে মিস করছেন। কারণ খেলার শিডিউলের জন্য বিরাট মোহালিতে ফিরে এসেছিলেন।

সূত্র : হিন্দুস্তান টাইমস।

LEAVE A REPLY