অবশেষে মুক্তি পাচ্ছে তারকাবহুল ছবি ‘পাপ পুণ্য’

২০ মে মুক্তি পেতে যাচ্ছে ইমপ্রেস টেলিফিল্মের তারকাবহুল ছবি  ‘পাপ পুণ্য’। গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত সম্প্রতি উন্মোচিত হলো ছবিটির শুটিং সময়ের মজার সব ঘটনা। 

এ ছবির শুটিংকালীন পেছনের দৃশ্য নিয়ে প্রায় ২৫ মিনিটের একটি ভিডিও কন্টেন্ট প্রকাশ করেছে ইমপ্রেস টেলিফিল্ম।চ্যানেল আই টিভির ইউটিউবে প্রকাশিত সেই ভিডিওতেবেশকিছু মজার দৃশ্য দেখা গেছে। 

শুটিং সময়ের আফসানামিমি, চঞ্চল চৌধুরী, চুমকি, সিয়াম ও নবাগতা সুমিসহ ছবির অন্যান্য কলাকুশলীদের মজার অভিজ্ঞতার কথা বলা এবং সেই দৃশ্যপট দেখানোও হয়েছে এই ভিডিওতে। ২০ মে ছবিটি শুধু দেশে নয়, উত্তর আমেরিকার শতাধিক মাল্টিপ্লেক্সেও প্রদর্শিত হওয়ার কথা রয়েছে। 

ইতোমধ্যে এই ছবির প্রমো টিজার ও দুটি গান দর্শকদের মন ছুঁয়েছে। শিগগিরই আসবেপাপ পুণ্যর ট্রেলার। সিয়াম আহমেদ, শাহনাজ সুমি, আফসানা মিমি ও চঞ্চল চৌধুরী ছাড়াও ছবির অন্যান্য চরিত্রে অভিনয় করেন মামুনুর রশিদ, ফজলুর রহমান বাবু, গাউসুল আলম শাওন, ফারজানা চুমকি, মনির খান শিমুল প্রমুখ।

মনপুরা, স্বপ্নজাল, গুণিনের পর ‘পাপ পূণ্য’ গিয়াস উদ্দিনসেলিমের চতুর্থ ছবি। জনপ্রিয় এই পরিচালক বলেন, চলচ্চিত্রের এই দুর্দিনে এমন ছবি দরকার যা পাপ পুণ্য ছবির মতো। আগের ছবিগুলোর চেয়ে এটি সম্পূর্ণ আলাদা ফরম্যাটে বানানো হয়েছে।

LEAVE A REPLY