চল্লিশ প্রতিবেশী বাড়ির খােঁজ রাখতে পারলে কেউ না খেয়ে থাকবে না: লিপি ওসমান

নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি বলেছেন, আল্লাহ তখনই খুশি হন যখন মানুষ মানুষের পাশে দাঁড়ায়।মানুষের সেবার মধ্যেই প্রকৃত সুখ নিহিত। আমরা যে ভালো কাজগুলো করি এগুলো যখন প্রকাশ পায় আমাদের উদ্দেশ্য থাকতে হবে যে, আমরা মানুষকে অনুপ্রেরণা দেওয়ার জন্য এগুলো প্রকাশ করছি। সমাজের রাসূলুল্লাহ সা. বলেছেন, তোমরা তোমাদের প্রতিবেশীর ৪০ বাড়ি পর্যন্ত কেউ না খেয়ে আছে কিনা সে খবর রাখো। আমরা যদি রসুলের এই আদেশটি মেনে চলতাম তাহলে আমার মনে হয় না কোন বাড়িতে কেউ না খেয়ে থাকত। আজকে এখানে আমরা সেলাই মেশিন, ল্যাপটপ ও হুইল চেয়ার দিচ্ছি আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এভাবেই মানুষের পাশে দাঁড়াতে বলেছেন।

নারায়ণগঞ্জ ফতুল্লার ধর্মগঞ্জ ইউনিয়ন ইউনাইটেড ক্লাবে স্থানীয় জনপ্রতিনিধিদের উদ্যোগে আয়োজিত সেলাই মেশিন ল্যাপটপ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।তিনি আরো বলেন, একজন রাজনীতিবিদের স্ত্রী হিসাবে নয়, নিজের মনুষ্যত্ব থেকে চেষ্টা করি মানুষের পাশে দাঁড়াতে। একটি মানুষ যদি আমার দ্বারা উপকৃত হয় আর সেটা যদি আল্লাহর জন্য হয় কাল কেয়ামতের ময়দানে ইনশাল্লাহ জান্নাতে যাওয়ার জন্য এটাই বড় উছিলা হয়ে দাঁড়াবে। তাই আসুন আমরা সবাই অসাহায় সামর্থ্যহীন ও দুস্থদের পাশে দাঁড়াই। 

এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলা ইউএনও নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা শিউলি। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল্লাহ বাদল, বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী ও এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামানসহ প্রমুখ।

LEAVE A REPLY