যোধপুরে সারপ্রাইজ ট্রিপে রণবীর-আলিয়া

২৮ সেপ্টেম্বর ৩৯-এ পড়বেন রণবীর কাপুর। তার আগে আলিয়ার হাত ধরে রাজস্থানের যোধপুরে হাজির হয়েছেন এই তারকা-জুটি। বলিউডে রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে চলছে জোর চর্চা। শোনা যাচ্ছে চলতি বছরেই নাকি বিয়ের সানাই বাজতে চলেছে কাপুর পরিবারে। এই আবহেই এবার যোধপুর সারপ্রাইজ ট্রিপ সারলেন আলিয়া-রণবীর।

Ranbir Kapoor and Alia Bhatt make surprise trip to Jodhpur ahead of  Shamshera actor's birthday, see pics | Bollywood - Hindustan Times

আগের বছর রণবীর কাপুর তার জন্মদিন উদযাপন করেছিলেন মা নীতু কাপুর, দিদি রিধিমা সাহানি ও আলিয়ার সঙ্গে। কেক কাটার সেই ছবিও পোস্ট করেন রণবীর। গত বছর ধরেই গুঞ্জন ছিল যে বিয়ে করছেন রণবীর- আলিয়া। সম্প্রতি একটি সাক্ষাৎকারে রণবীরকে বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘করোনা না থাকলে হয়তো গত বছরই আমার জীবনের একটা গোল পূর্ণ হত, তবে এখন আর আগে থেকে কিছু বলতে চাই না’। সম্প্রতি আলিয়ার প্রশংসা করতে গিয়ে রণবীর বলেন, ‘আমার গার্লফ্রেন্ড আলিয়া ওভার অ্যাচিভার। ও বোধহয় সবকিছু শিখেছে… গিটার থেকে স্ক্রিনপ্লে লেখা। ওর সামনে নিজেকে বড্ড আন্ডারঅ্যাচিভার মনে হয়’।

ভারতের মধ্যে ডেস্টিনেশন ওয়েডিং –এর জন্য বলি তারকাদের যোধপুর ও উদয়পুর অন্যতম পছন্দের জায়গা। নিক-প্রিয়াঙ্কারও বিয়ে হয়েছিল উদয়পুরে। এবার যোধপুরের কোন রাজকীয় প্যালেসকে পছন্দ করেন রণবীর-আলিয়া, সেটাই দেখার।

LEAVE A REPLY