বিয়ে বিচ্ছেদ নিয়ে কি বললেন ‘কাঁটা লাগা’র শেফালি

শেফালী জারিওয়ালা।

প্রথমে সংগীতশিল্পী হরমিত সিংয়ের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন শেফালী জারিওয়ালা। কিন্তু ২০০৯ সালে তিনি তার স্বামীর সাথে প্রকাশ্য বিবাহ বিচ্ছেদে জড়িত পড়েন। অতঃপর ২০১৪ সালে, তিনি অভিনেতা পরাগ তেয়াগীর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। সম্প্রতি প্রথম বিবাহবিচ্ছেন সম্পর্কে মুখ খুলেছেন এই অভিনেত্রী।

শেফালি জানালেন, হিংসা যে কেবল শারীরিক, তা নয়। প্রবল মানসিক হিংসার শিকার হয়েছেন তিনি। কিন্তু সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে পেরেছিলেন আর্থিক ভাবে স্বাধীন ছিলেন বলে।

তার মতে, বিবাহবিচ্ছেদ নিয়ে ছুৎমার্গ রয়েছে মানুষের মনে। যা আসলে সমাজের চোখ রাঙানির কারণেই তৈরি হয়েছে। কিন্তু শেফালি জানালেন, পরিবারের সমর্থন পেয়েছিলেন এবং অর্থনৈতিক দিক নিয়ে চিন্তা করতে হয়নি বলেই খুব তাড়াতাড়ি বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিতে পেরেছিলেন তিনি।

বিয়ে বিচ্ছেদ নিয়ে কি বললেন ‘কাঁটা লাগা’র শেফালি

তিনি মনে করেন, সে সব মানুষকে এটা বোঝানো উচিত যে তাদের এই কাজগুলোর জন্য তাদের পিঠ চাপড়ানো হচ্ছে না। ২০১৪ সালে ফের বিয়ে করেন তিনি। পরাগ ত্যাগীর সঙ্গে দাম্পত্য জীবনের বহু মুহূর্ত উঠে আসে অভিনেত্রীর ইনস্টাগ্রামে।

গত বছর দম্পতি একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তারা সন্তান দত্তক নিতে চান। কিন্তু করোনা পরিস্থিতির কারণে সে পদক্ষেপে বিরতি পড়েছে। সব ঠিক হয়ে গেলে তাঁদের ঘরে এক শিশুর আগমন হবে।

ইত্তেফাক/বিএএফ 

LEAVE A REPLY