সিডনিতে অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস ও মিডিয়া ক্লাব আয়োজিত ইফতার ও দোআ অনুষ্ঠিত

গত রবিবার (২ মে ) সন্ধ্যায় সিডনির রকডেলে এক রেস্টুরেন্টে ভাবগম্ভীর ও সোহার্দপূর্ণ পরিবেশে অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস ও মিডিয়া ক্লাবের ইফতার ও দোআ অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কনসাল জেনারেল খন্দকার মাসুদুল আলম। এছাড়া বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন কাউন্সিলর নাজমুল হুদা সহ কমুনিটির অন্যান্য বিশিষ্ট ব্যক্তিত্ব বর্গ।

দোআ মাহফিলে ইফতার এর পূর্বে কোরান তেলোয়াত দোআ ও মোনাজাত পরিচালনা করেন প্রেস ও মিডিয়া ক্লাবের কোষাধাক্ষ জনাব আবুল কালাম আজাদ। মোনাজাতে বাংলাদেশ ও অস্ট্রেলিয়াতে বসবাসরত সকল বাংলাদেশির সর্বাঙ্গীণ মঙ্গলের জন্য দোয়া করা হয়।

ইফতার পরবর্তী আলোচনা সভায় সহ-সভাপতি কাজী সুলতানা শিমি’র প্রাণবন্ত সঞ্চলনায় স্বাগত বক্তব্য প্রদান করেন সংগঠনের সহ-সভাপতি ড. শাখাওয়াত নয়ন ও সাধারণ সম্পাদক ইকবাল ইউসুফ টুটুল।

অনুষ্ঠানে প্রধান অথিতি কনসাল জেনারেল জনাব খন্দকার মাসুদুল আলমকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন সংগঠনের সভাপতি জনাব রহমত উল্লাহ। পরবর্তীতে আন্তজার্তিক ভাষা দিবস উপলক্ষে লাকেম্বাতে স্মৃতি সৌধ তৈরিতে অনবদ্য অবদান রাখায় সংগঠনের বিশিষ্ট সদস্য নোমান আল শামীম ও কাউন্সিলর নাজমুল হুদা কে ফুলের তোড়া দিয়ে সম্মানিত করেন কনসাল জেনারেল জনাব খন্দকার মাসুদুল আলম।

অনুষ্ঠানে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন কনসাল জেনারেল জনাব খন্দকার মাসুদুল আলম, সংগঠনের উপদেষ্টা আবু রেজা আরেফিন , ABBC অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি জাহাঙ্গীর আলম, কাউন্সিলর নাজমুল হুদা, সংগঠনের সিনিয়র সদস্য নোমান আল শামীম , কমুনিটির প্রবীণ ব্যক্তিত্ব জনাব গামা কাদির , অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস ও মিডিয়া কাউন্সিলের সেক্রেটারি আব্দুল মতিন ও সাবেক বাংলাদেশ এসোসিয়েশন অফ নিউ সাউথ ওয়েলস এর সভাপতি আকম শফিক।

পরিশেষে সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে বক্তব্য প্রদান করেন অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস ও মিডিয়া ক্লাবের সভাপতি জনাব রহমত উল্লাহ। অনুষ্ঠান শেষে সম্মানিত অথিতিবৃন্দের সম্মানে এক নৈশভোজের আয়োজন করা হয়।

LEAVE A REPLY