বার্সার দুইয়ে দুই

পেনাল্টি থেকে গোল করার পর মেসিকে ঘীরে সতীর্থদের উল্লাস

চ্যাম্পিয়ন্স লিগের হাই প্রোফাইল ম্যাচে ইতালিয়ান জায়ান্ট জুভেন্টাসকে ২-০ গোলের ব্যবধানে হারিয়েছে বার্সেলোনা। ম্যাচটিতে বার্সার হয়ে গোল করেছেন ওসমান দেম্বেলে ও লিওনেল মেসি। ম্যাচের ১৪ মিনিটের সময় দেম্বেলে রোনালদোবিহীন জুভেন্টাসের বিপক্ষে দলকে লিড এনে দেন। এই গোল শোধ করার জন্য মরিয়া হয়ে উঠে জুভেন্টাস। আলভারো মোরাতা একবার সফলও হন।

তবে অফ সাইডের কারনে তার গোলটি বাতিল করা হয়। মোরাতা আরো দুইবার বল জালে জড়ান। কিন্তু ওই দুইবারও অফসাইডের কারনে গোল থেকে বঞ্চিত হন তিনি। অবশেষে ম্যাচের ৯১ মিনিটের সময় পেনাল্টি থেকে গোল করে বার্সার জয় নিশ্চিত করেন অধিনায়ক লিওনেল মেসি। ৬৬ মিনিটের সময় মাঠে নামা ফাতি ডি বক্সের ভেতর ফাউলের শিকার হলে এই পেনাল্টি পায় বার্সা। এর আগে ম্যাচের ৮৪ মিনিটের সময় ডেমিরাল দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়লে ১০ জনের দলে পরিণত হয় জুভেন্টাস। সঙ্গে তাদের ম্যাচে জয় পাওয়ার আশাটাও ফিকে হয়ে যায়।

এদিকে নিজেদের ঘরের মাঠে জুভেন্টাস এই ম্যাচটি হারার মাধ্যমে গত ২৫ বছরে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে দ্বিতীয় হারের স্বাদ পেল। এই ম্যাচটিতে বার্সার জাল লক্ষ্য করে কোনো শট করতে পারেনি জুভেন্টাস। ২০০৩-০৪ সালের পর প্রথমবারের মতো ঘরের মাঠে এমনটা হলো তাদের এসএইচ

LEAVE A REPLY