গরম বলিউড -এবার ঊর্মিলাকে ‘সফট পর্ন’ অভিনেত্রী বললেন কঙ্গনা

ঊর্মিলা ও কঙ্গনা

বলিউড পাড়ার ৯৯ শতাংশই মাদক নেন- এমন বিস্ফোরক মন্তব্য আর কে করতে পারেন? কঙ্গনা রানাউত ছাড়া আর কে? হ্যাঁ, কঙ্গনার এমন মন্তব্যে হতাবাক হওয়ার পাশাপাশি অনেকেই প্রতিবাদে মুখর হয়ে উঠেছেন। আবার কেউ কেউ তাকে হটকারী মন্তব্যকারী হিসেবেও এড়িয়ে গেছেন।

তবে বলিউডে মাদকসেবন নিয়ে কঙ্গনার বক্তব্যের বিরুদ্ধে মুখ খুলেছিলেন ঊর্মিলা মাতণ্ডকর। বলেছিলেন, ‘কঙ্গনার রাজ্য হিমাচল মাদক সেবনের আখড়া। তার উচিত আগে সেই সমস্যার সমাধান করা। যে অভিনেত্রী সাধারণ মানুষের করের টাকায় ওয়াই ক্যাটেগরির সুরক্ষা নিয়ে চলাফেরা করছেন, তিনি কেন পুলিশকে তার রাজ্যের ড্রাগ র‍্যাকেটের খবর দিতে পারছেন না?

কঙ্গনা ও ঊর্মিলা

ঊর্মিলার এমন বক্তব্যে যে কঙ্গনার কান ঝালপালা হবে সেটাই স্বাভাবিক। আর প্রতিক্রিয়া কেমন হতে পারে সেটাই যে কারোই অনুমেয়। হ্যাঁ, একেবারেই হতবাক করা উত্তর দিয়েছেন কঙ্গনা। ঊর্মিলা সম্পর্কে প্রশ্ন ছুঁড়ে দিয়ে বলেছেন, ‘ঊর্মিলাকে কি কেউ তার অভিনয় দক্ষতার জন্য চেনেন? নাহ্। তাহলে উনি কেন বিখ্যাত? উনি বিখ্যাত সফট পর্নে অভিনয় করার জন্য!

এখানে বলে রাখা ভালো, দল ছেড়ে দিলেও ঊর্মিলা গত লোকসভা ভোটের সময় কংগ্রেসের সক্রিয় কর্মী ছিলেন। লড়েছিলেন মুম্বই-উত্তর লোকসভা কেন্দ্রে কংগ্রেসের হয়ে। তবে হেরে গিয়েছিলেন। আর কঙ্গনা কঙ্গনা ‘বিজেপি-ঘনিষ্ঠ’ বলেই পরিচিত। ফলে ঊর্মিলাকে আক্রমণের পেছনে রাজনৈতিক যোগ রয়েছে বলে ধরে নেয়া যেতে পারে।

কঙ্গনা ও ঊর্মিলা

মূলত, সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর থেকেই কঙ্গনা বলিউডের বড় অংশে মাদকের নিয়মিত ব্যবহার নিয়ে সরব। এর মধ্যেই কঙ্গনার বক্তব্যের কড়া সমালোচনা করেছেন সমাজবাদী পার্টির এমপি জয়া বচ্চন। জয়ার পাশে দাঁড়ান তাপসী পান্নু, স্বরা ভাস্করের মতো বলিউডের কঙ্গনা-বিরোধী লোকজন। পাল্টা বিবৃতি জারি করেন কঙ্গনাও।

গত কয়েকদিন ধরেই কঙ্গনাকে নিয়ে সরগরম মুম্বই শহর এবং হিন্দি ছবির জগৎ। শেষমেশ কঙ্গনা মুম্বই ছেড়ে হিমাচলের বাড়িতে ফিরে গিয়েছেন। তবে বাড়ি থেকেও প্রথমে জয়া তারপর ঊর্মিলার বিরুদ্ধে পরপর বিবৃতি দিয়ে যাচ্ছেন।

এনএম

LEAVE A REPLY