সব জায়গাতেই ব্যাঙ্গ-বিদ্রূপের মুখে পড়েছি: সোনাক্ষী

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। ছবি: সংগৃহীত

বলিউডে বংশ পরম্পরায় অভিনয়ের সুযোগ রয়েছে বহাল তবিয়তে। বার বার এমনই অভিযোগে সরব হয়েছেন কঙ্গনা রানাওয়াত। করণ জহর থেকে শুরু করে সঞ্জয় লীলা বনশালি, বলিউডের একাধিক পরিচালক নেপোটিজমকে সব সময় প্রশ্রয় দেন বলেও বার বার ফুঁসে ওঠেন কঙ্গনা। বলিউডের জনপ্রিয় অভিনেতা শত্রুঘ্ন সিনহার মেয়ে হয়েও অভিনয়ের জন্য কখনও সহজে সুযোগ নিতে পারেননি সোনাক্ষী। এমনকি বিভিন্ন সময় তাকে বিভিন্ন রকম কটাক্ষ করা হয়েছে বলেও জানান সোনাক্ষী।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে সোনাক্ষী বলেন, ছোট থেকেই আমি মোটা ছিলাম। ওজন ছিল কমপক্ষে ৯০ কেজি। যার জন্য স্কুল থেকে কলেজ, সব জায়গাতেই ব্যাঙ্গ, বিদ্রূপের মুখে পড়তে হয়েছে। অতিরিক্ত ওজনের জন্য স্কুলে আমাকে নিয়ে বিভিন্ন সময় মিম তৈরি করা হত

পুরনো অভিজ্ঞতার কথা শেয়ার করতে গিয়ে সোনাক্ষী আরও বলেন, কলেজে একবার র‌্যাম্পে হাঁটার জন্য ইচ্ছা প্রকাশ করি। ওই সময় আমাকে র‌্যাম্পের পাশে আলো নিয়ে দাঁড়িয়ে থাকতে হবে বলে কটাক্ষ করেছিলো আমার এক সহপাঠী। মোটা বলে আমি র‌্যাম্পে হাঁটার যোগ্য নই বলেও কটাক্ষ করা হয়। যা নিয়ে মনে মনে বেশ কষ্টও পেয়েছিলাম। ওই ঘটনার পর থেকেই ওজন কমানো শুরু করি।

প্রসঙ্গত, ‘মিশন মঙ্গল’ মুক্তি পাওয়ার পর বর্তমানে ‘দাবাং থ্রি’র শুটিংয়ে ব্যাস্ত সোনাক্ষী।

source:ইত্তেফাক/বিএএফ

LEAVE A REPLY