রোনালদোর সাত নাম্বার জার্সি চান দানিলো

রোনালদো ও দানিলো / ছবি: সংগৃহীত

পেশাদারী ফুটবলের প্রায় শুরু থেকে লাকি সেভেন জার্সিতে দেখা গেছে ক্রিস্টিয়ানো রোনালদোকে। জাতীয় দল হোক বা ক্লাব ফুটবল, এখনও পর্তুগিজ উইঙ্গার মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন সাত নাম্বার জার্সি গায়ে। এমনিতেই কী তিনি পরিচিত হয়ে ওঠেছেন ‘সিআর সেভেন’ নামে! অথচ রোনালদোর সেই জার্সি নিয়েই কিনা জুভেন্টাসে খেলতে চান দানিলো!

গত মৌসুমে রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে যোগ দেওয়ার পর থেকে সাত নাম্বার জার্সি পরে খেলছেন রোনালদো। ব্রাজিলিয়ান ফুল ব্যাক দানিলো তুরিনে এসেছেন এই মৌসুমে। এখনও মাঠেই নামেননি। কিন্তু চেয়ে বসেছেন সিআর সেভেনের জার্সি!

মঙ্গলবার (১৩ আগস্ট) প্রেস কনফারেন্সে অসম্ভব চাওয়াটা চেয়ে বসেছেন দানিলো। অবশ্য ব্রাজিলিয়ান তারকা যে বন্ধুর সঙ্গে মজা করেছেন তা বুঝতে কারও কষ্ট হয়নি। দানিলো কৌতুক করে বলেন, ‘আমি এখানে আসার আগে তাকে (রোনালদো) বলেছিলাম, আমি সাত নাম্বার জার্সি চাই।’

রোনালদো-দানিলো ২০১৯-২০ মৌসুম থেকে এক সঙ্গে খেলবেন তুরিনের বুড়িদের জার্সিতে। সান্তিয়াগো বার্নাব্যু অধ্যায়েও দু’জনে সতীর্থ ছিলেন। ম্যানচেস্টার সিটিতে যাওয়ার আগে রোনালদোর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে দানিলো দু’বার চ্যাম্পিয়নস লিগের শিরোপা উৎসব করেছেন রিয়াল মাদ্রিদের হয়ে। দু’বছর না যেতেই আরেকবার দুই পুরনো বন্ধুর মিলন হলো জুভেন্টাসে।

source: ভোরের কাগজ

LEAVE A REPLY