প্রথম ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’র বাছাই পর্বের নিবন্ধন শুরু

আত্মবিশ্বাসী নারীদের জন্য নতুন সম্ভাবনার দ্বার খুলে দিতে যাচ্ছে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০১৯’ প্রতিযোগিতা। ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতার বিশ্ব মঞ্চে পা রাখতে চলেছে বাংলাদেশ। শুরু হয়েছে জাতীয় পর্যায়ে সুন্দরী প্রতিযোগিতার প্রথম বাছাই পর্বের নিবন্ধন।

নিবন্ধন কার্যক্রম শেষে শুরু হবে অডিশনের মাধ্যমে বাছাইকরণ, বিশ্ব আসরে প্রতিদ্বন্দ্বিতা করার উপযুক্ত করে গড়ে তোলার জন্য গ্রূমিং এবং ফিল্মিং রাউন্ডের কাজ। পর্যায়ক্রমে বিভিন্ন পর্ব শেষে মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হবে এ বছরের অক্টোবর মাসে।

মিস ইউনিভার্স বাংলাদেশ পর্বের বিজয়ী, শুধু দেশেই নয় বরং আন্তর্জাতিক মহলে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন। বিজয়ী প্রতিযোগী অংশ নেবেন দক্ষিণ কোরিয়ায় অনুষ্ঠিত ‘মিস ইউনিভার্স’-এর আন্তর্জাতিক আসরে। ডিসেম্বরের ১৯ তারিখে বসছে ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতার ৬৮তম আসর।

এবারের প্রতিযোগিতার প্রতিপাদ্য হলো ‘আমার আত্মবিশ্বাস, আমার সৌন্দর্য্য’, যা অগ্রাধিকার দেয় একজন নারীর আত্মবিশ্বাসকে। একজন আত্মবিশ্বাসী নারীর সকল সৌন্দর্য্য এবং গুণাগুন প্রশংসনীয়-এই বিশ্বাসেই ধাবমান হয়েছে এবারের প্রতিযোগিতা।

প্রতিযোগিতার জন্য আগ্রহী নারীরা www.missuniverse.com.bd এই সাইটটিতে ভিজিট করে বিনামূল্যে নিবন্ধন করতে পারবেন। নিবন্ধন চলবে আগামী ২৯-০৮-২০১৯ তারিখ পর্যন্ত। নিবন্ধন প্রক্রিয়া এবং প্রতিযোগিতা সম্পর্কীয় যাবতীয় তথ্য জানতে facebook.com/MUBangladesh এই অফিসিয়াল ফেসবুক পেইজটির সাহায্য নিতে পারেন আগ্রহীরা।

মিস ইউনিভার্স বাংলাদেশ, বিশ্বের বৃহত্তম বিউটি পেজেন্ট প্রতিযোগিতা মিস ইউনিভার্স–এর ফ্র্যাঞ্চাইজি, যা গত ৬৭ বছর ধরে চলছে।

source: ইত্তেফাক

LEAVE A REPLY