সাভারে খাল থেকে মাদ্রাসা শিক্ষার্থীর ভাসমান লাশ উদ্ধার

সাভারে খালে গোসল করতে নেমে নিখোঁজ হওয়ার একদিন পর এক মাদ্রাসা শিক্ষার্থীর ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে উপজেলার বনগাঁও ইউনিয়নের সাধারপুর গ্রামের পার্শ্ববর্তী খাল থেকে ওই শিক্ষার্থীর মরদেহটি উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ। নিহতের নাম রিফাত শেখ (১০)। সে উপজেলার বনগাঁও ইউনিয়নের সাধারপুর গ্রামের দাদন শেখের ছেলে এবং স্থানীয় একটি মাদ্রাসার শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত মঙ্গলবার দুপুরে নিহত রিফাতসহ মাদ্রাসার শিক্ষার্থীরা মিলে পার্শ্ববর্তী একটি খালে গোসল করতে যায়। গোসল শেষে রিফাত ছাড়া বাকি সবাই আবার মাদ্রাসায় ফিরে আসে। এদিকে রাত হয়ে গেলেও রিফাত বাসায় না ফেরায় পরিবারের লোকজন মাদ্রাসায় গিয়ে জানতে পারেন সে মাদ্রাসায় নাই।

পরে বিভিন্ন জায়গায় খোঁজ করেও রিফাতের কোন সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনার পরদিন বুধবার দুপুরে স্থানীয়রা মাদ্রাসার পাশের খালটিতে রিফাতের ভাসমান মৃতদেহ দেখতে পায়। পরে বিষয়টি থানায় জানানো হলে পুলিশ ঘটনাস্থল থেকে ওই শিক্ষার্থীর লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) এখলাস উদ্দিন শাহ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রিফাত সাঁতার না জানায় খালে গোসল করতে নেমে পানিতে ডুবে মারা গেছে। তবে নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় রিফাতের লাশটি পরিবারের কাছে হস্তান্তার করা হয়েছে।

LEAVE A REPLY