আগামীকাল নুসরাতের বিয়ে

আগামীকাল ১৯ জুন তুরস্কের বোদরুম শহরে বাজবে কলকাতার চিত্রনায়িকা নুসরাত জাহানের বিয়ের বাদ্য। প্রেমিক নিখিল জৈনকে বিয়ে করতে যাচ্ছেন এই নায়িকা। গতকাল ১৭ জুনও তাদের বিয়ের পার্টির আয়োজন করা হয়। গত শনিবার রাতে হবু বর নিখিল জৈনকে সঙ্গে নিয়ে ইস্তানবুলে উড়ে গেছেন নুসরাত।
জানা গেছে, তাদের দুজনের পরিবার, বন্ধু, সহকর্মী আর মেকআপ টিমের মোট ৩০ জন গেছেন সেখানে। আজ ১৮ জুন হবে মেহেদি ও সঙ্গীতের অনুষ্ঠান। বিয়ের দিন সকালে হবে গায়ে হলুদের অনুষ্ঠান। ২০ জুন রাতে থাকছে ‘হোয়াইট ওয়েডিং’ পার্টি। সেখানে চলবে নাচ ও গানের আসর। এরপর কলকাতায় আইটিসি রয়্যাল বেঙ্গলে তাদের রিসেপশন অনুষ্ঠান হবে ৪ জুলাই সন্ধ্যা সাড়ে ৬টায়। ওইদিন নিখিল-নুসরাত দুজনেই সাজবেন ডিজাইনার সব্যসাচীর পোশাকে। এখন সোশ্যাল মিডিয়ায় ভেসে বেড়াচ্ছে নুসরাতের বিয়ের কার্ডের ছবি। ভিন্ন রকম বিয়ের কার্ডের ছবি শেয়ার করে অনেকেই শুভেচ্ছা জানাচ্ছেন তাদের। কার্ডে বর ও কনে দুজনকেই দেখা যাচ্ছে। পাশে ফুল লতা পাতার ডিজাইন করা। কখন কোথায় বিয়ের অনুষ্ঠান সেইসব তথ্য দেয়া কার্ডের উপরে। বেশ নান্দনিক এই কার্ডের ডিজাইন করেছেন মুম্বাইয়ের এক শিল্পী। কার্ডের উপরে আছে সুই-সুতোর কাজ।
নুসরাতের হবু বর নিখিল জৈন পেশায় বস্ত্র ব্যবসায়ী। আর সেই কথা মাথায় রেখেই নাকি ডিজাইন করা হয়েছে এই বিশেষ গোল আকৃতির কার্ড।

source: ভোরের কাগজ

LEAVE A REPLY