কুপার আর গাগার মধ্যে কী চলছে?

‘আ স্টার ইজ বর্ন’ নিঃসন্দেহে ২০১৮ সালের সেরা ছবিগুলোর একটি। এই ছবি অনেকগুলো ইতিহাসের জন্ম দিয়েছে। আটটি অস্কার মনোনয়ন আর লেডি গাগার অস্কার জয়—এসব আড়ালে পড়ে গেছে গাগার নতুন প্রেমের গুঞ্জনে। আর প্রেমিক নাকি আর কেউ নন, ব্র্যাডলি কুপার।

কথা ছিল, লেডি গাগার বিয়ে হবে ট্যালেন্ট এজেন্ট ক্রিশ্চিয়ান ক্যারিনোর সঙ্গে। বাগদানও হলো। কিন্তু বলা নেই কওয়া নেই, হঠাৎ বাগদান ভেঙে দিয়ে মেক্সিকোতে উড়াল দিলেন। লেডি গাগার মুখপাত্র তখন পিপল ডটকমকে জানান, ‘কিছুক্ষণ আগে তাঁদের সম্পর্কে চুকে গেছে। কখনো কখনো সম্পর্ক টেকে না। এর পেছনে কোনো নাটকীয় বা বলার মতো গল্প নেই।’ কে জানে, তারকাদের প্রেমও তারার মতো কি না, এই জ্বলে, এই নেভে।

এই তো গেল ‘আ স্টার ইজ বর্ন’ ছবির এলির কথা। অন্যদিকে এই ছবির জ্যাকসন, ব্র্যাডলি কুপার আবার প্রেম করছিলেন রুশ সুপারমডেল ইরিনা শায়েকের সঙ্গে। চার বছরের সম্পর্কে তাঁদের ঘরে লে ডি শাইন নামে দেড় বছরের মেয়ে আছে। হঠাৎ একদিন দেখা গেল, সামাজিক যোগাযোগমাধ্যমে গাগাকে আনফলো করছেন ইরিনা। এরপর খবর এসেছে, ইরিনার সঙ্গে নাকি দীর্ঘ চার বছরের সম্পর্ক ভেঙে গেছে কুপারের। ঘর ভেঙে দুজন এখন আলাদা দুটি ঘরে থাকছেন। অস্কারের মঞ্চে গাগা আর কুপারের ‘শ্যালো’ গানের পারফরম্যান্স দেখে দর্শকের মুগ্ধতা কাটার পর প্রশ্ন উঠেছে, তবে কি তাঁরা প্রেম করছেন?

ইরিনা শায়েক ও ব্র্যাডলি কুপার

ইরিনা শায়েক ও ব্র্যাডলি কুপার

ওপরের সব ঘটনা যদি বোনা হয়, তাহলে সেগুলো থেকে কেবল একটি বাক্যই জন্মাবে। আর তা হলো, হ্যাঁ, প্রেম করছেন লেডি গাগা ও ব্র্যাডলি কুপার। কিন্তু গাগা আবার মাথা এদিক–ওদিক নাড়িয়ে বলছেন, ‘মোটেই না। আমরা কেবল ঘনিষ্ঠ বন্ধু।’ কিন্তু কতটা ঘনিষ্ঠ, এ বিষয়ে মুখ খোলেননি তিনি। ব্রিটিশ গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছেন, ‘বিভিন্ন গণমাধ্যম আমাদের অনস্ক্রিন সম্পর্ককে জোর করে বাস্তব বলে দাবি করছে। বিষয়টি দুঃখজনক। সত্যি এটুকু, কুপারের সঙ্গে আমার খুবই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। “অ্যা স্টার ইজ বর্ন” ছবির প্রয়োজনেই মূলত আমাদের ঘনিষ্ঠতা বেড়েছে। নিজেদের মধ্যে যদি আন্তসম্পর্ক গভীর না হতো, তাহলে “শ্যালো”র মতো একটা গানের জন্ম হতো না, ভক্তদেরও এত ভালো লাগত না গানটি।’

গাগা এসব বললে কী হবে, কুপারের এক মুখপাত্র বললেন, ‘পুরো বিশ্ব যা ভাবছে তা মিথ্যে নয়।’ পিপল ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে ওই মুখপাত্র বলেন, ‘গাগার প্রতি কুপারের খুব আন্তরিক একটা যোগাযোগ আছে। বলা যায় না, তাঁদের বড় পর্দায় ভালোবাসার গল্পটা সত্যিও হতে পারে। এই ছবি করার পর বদলে গেছেন কুপার।’

লেডি গাগা ও ব্র্যাডলি কুপার

লেডি গাগা ও ব্র্যাডলি কুপার

অন্যদিকে কুপারের সাবেক প্রেমিকা ইরিনা শায়েক ক্যারিয়ার ফেলে এখনো কুপারের সঙ্গে নাকি তাঁর সংসার বাঁচাতে আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন। আসলে তারকাদের জীবনও হলিউড ছবির চিত্রনাট্য থেকে কোনো অংশে কম নয়। এখন সময়ই বলে দেবে এই তারকাদের কার জীবন কোন দিকে মোড় নিয়েছে।

LEAVE A REPLY