শাহরুখ ভক্তের কাণ্ড

বলিউড কিং শাহরুখ খান। বিশ্বজুড়ে তার রয়েছে কোটি কোটি ভক্ত। প্রিয় তারকাকে এক নজর দেখার জন্য অনেক ধরনের পাগলামি করে থাকেন তার ভক্তরা। আর কেউ যদি সেই সুযোগ পেয়ে যান তাহলে তো কথা নেই।

সম্প্রতি এমনই একটি ঘটনা ঘটেছে এক শাহরুখ ভক্তের সঙ্গে। জব হ্যারি মেট সেজাল সিনেমার ‘বিচ বিচ ম্যায়’ গানের প্রকাশনা অনুষ্ঠানে হাজির হয়েছিলেন শাহরুখ। অনুষ্ঠান শেষে এ অভিনেতা যখন গাড়িতে চড়তে যাবেন তখন তার ছবি তোলার জন্য সাংবাদিকরা ভিড় করেন। কিন্তু সেই ভিড়ের মাঝেই এক ভক্ত শাহরুখের কাছাকাছি চলে যান। এরপর প্রিয় তারকাকে সামনে দেখে আবেগাপ্লুত হয়ে কাঁদতে শুরু করেন। ভক্তের এই কাণ্ড চোখে পড়ে শাহরুখের। তিনি সেই ভক্তকে কাছে ডেকে তার সঙ্গে সেলফি তোলেন।
অনুষ্ঠানে শাহরুখ ছাড়াও উপস্থিত ছিলেন আনুশকা শর্মা ও পরিচালক ইমতিয়াজ আলী।

জব হ্যারি মেট সেজাল সিনেমার গল্পে দেখা যাবে- সেজালের জন্য বাগদানের আংটি খুঁজতে গিয়ে নিজের ভালোবাসা ও সম্পর্কের বিষয়টি আরো ভালোভাবে বুঝতে পারে হ্যারি। অন্যদিকে হ্যারির সংস্পর্শে এসে স্বাধীনতা, নিরাপত্তা ও প্রশান্তি খুঁজে পায় সেজাল।

ইমতিয়াজ আলীর সঙ্গে প্রথম হলেও এটি শাহরুখ-আনুশকা জুটির ‍তৃতীয় সিনেমা। এর আগে রব নে বানাদি জোড়ি ও জব তাক হ্যায় জান সিনেমায় দেখা গেছে তাদের। সিনেমাটির বেশির ভাগ শুটিং ইউরোপে শেষ হয়েছে। আগামী ৪ আগস্ট মুক্তি পাবে সিনেমাটি।

LEAVE A REPLY